Donate

SDS ( সুবিদপুর দরবার শরীফ ) এর IDC (Islami Dawah Center) সম্পূর্ণ স্ব-উদ্যোগে পরিচালিত একটি অ-লাভজনক সংগঠন। বর্তমানে এর ব্লগ প্রজেক্টে বিভিন্ন খাতে (ডোমেইন, হোস্টিং, CDN, রাইটিং কন্টেস্ট, প্রুফ রিডিং, ব্লগ পোস্টিং, কনটেন্ট কোঅর্ডিনেশন, গ্রাফিক্স ডিজাইন, অনলাইন মার্কেটিং) মাসে গড়ে 5,০০০+ টাকা খরচ হয়। ভবিষ্যতে ব্লগটি প্রচারের জন্য আমাদের বড় আকারে বিজ্ঞাপনের (advertising) দিকে যাওয়ার লক্ষ্য রয়েছে। তখন মাসিক খরচ আরও বেড়ে যাবে। যেটা অনেকাংশেই আমাদের জন্য চ্যলেঞ্জিং একটা বাপার।

সেকারণে, IDC তে  সামনে এগিয়ে যাবার জন্য সর্বপ্রথম আল্লাহর কাছে আপনাদের প্রার্থনা, তদুপরি এর প্রোজেক্টে আপনাদের সাহায্যের একান্ত প্রয়োজন। আমাদের এমন কিছু ভাই, বোনদের দরকার যারা IDC প্রতি বছরে অথবা প্রতি মাসে একটা নির্দিষ্ট অঙ্কের অর্থ সাহায্য দিতে পারবেন। সেক্ষেত্রে আমাদের পথ চলা অনেকটাই সহজ হয়ে যাবে ইনশাআল্লাহ। যারা বাৎসরিক বা মাসিক ভিত্তিতে সাহায্য করবেন তারা IDC টিমের অন্তর্ভুক্ত হয়ে যাবেন ইনশাআল্লাহ। এক্ষেত্রে যে সকল ভাই, বোনেরা আমাদের সাথে যোগাযোগ করতে চান তারা নিচের ই-মেইলে যোগাযোগ করুন।

IDC অফিসিয়াল ই-মেইলঃ sdsidc2018@gmail.com

যাদের এভাবে সাহায্য করার সুযোগ নেই কিন্তু মুসলিম মিডিয়ার প্রোজেক্টে অবদান রাখতে চান তারা এককালীন যে কোন পরিমানের অর্থ সাহায্য পাঠাতে পারেন। ইন শা আল্লাহ আপনার টাকার সম্পূর্ণটাই IDC র প্রজেক্টে ব্যয় করা হবে। বর্তমানে নিচের তিনটি পদ্ধতির যেকোন একটি পদ্ধতি ব্যবহার করে সাহায্য পাঠাতে পারবেন। সাহায্য পাঠানোর পর আমাদের নিশ্চিত করুন ই-মেইল ( sdsidc2018@gmail.com ) অথবা মোবাইলে ( ০১৭৩৭১৯৬১১১) মেসেজ পাঠিয়ে। ই-মেইল/মেসেজে আপনার নাম, স্থান ও সাহায্যের পরিমাণ উল্লেখ করুন।

  • বিকাশ: ০১৭৩৭ ১৯৬ ১১১
  • রকেট: ০১৯১৩ ১৮৯ ৩৭৮ – ৭

IDC টিমে যোগ দিতে ইচ্ছুক এমন যে কেউ ইমেল করুন sdsidc2018@gmail.com অথবা কল করুন ০১৭৩৭১৯৬১১১। IDC ’র প্রয়োজন অনুযায়ী আপনার সাথে যোগাযোগ করা হবে, ইনশা আল্লাহ।