আই সি টি ও ডিজিটাল সেবা সমুহ

ICT Services For Education

আই সি টি ও ডিজিটাল সেবা সমুহঃ

 

১। ডিজিটাল মার্কেটিং (সার্ভিস এবং ট্রেনিং) দেয়া হয় এবং ডিজিটাল বিজনেস কনসালটেন্সি করা হয়।

২। সফটওয়্যার ডেভেলাপমেন্ট (ট্রেনিং এবং সার্ভিস) দেয়া হয়। ওয়েব প্রোগ্রামিং ( সি, সি প্লাস প্লাস, অব্জেক্টিভ সি, এইচ টি এম এল, সি এস এস, পি এইচ পি, জাভাস্ক্রিপ্ট, জাভা, পাইথন, রুবি, মাইস্কুয়েল, ওরাকল এবং গো সহ আরো অন্যান্য প্রোগ্রামিং ল্যাংগুয়েজ) এবং কম্পিউটার নেটওয়ার্কিং শিখানো হয়।

৩। ওয়েবসাইট ডেভেলাপমেন্ট, ডোমেইন ও হোস্টিং (ট্রেনিং এবং সার্ভিস) দেয়া হয়।

৪। ওয়েব এবং মোবাইল এপ্লিকেশন ডেভেলাপমেন্ট (ট্রেনিং এবং সার্ভিস) করা হয়।

৫। সকল ধরনের গ্রাফিক ডিজাইনের কাজ (ট্রেনিং এবং সার্ভিস) করা হয়। যেমনঃ ওয়েব এবং ইমেল টেমপ্লেট, ওয়েব থিম, ইউ আই ও ইউ এক্স ডিজাইন, এপ্লিকেশন ডিজাইন, লোগো, বিজনেস কার্ড, পোস্টার, ব্যানার, ব্রসিউর, কর্পোরেট আইডেন্টিটি ইত্যাদি।

৬। এস ই ও, ইমেল মার্কেটিং, ভিডিও মেকিং, ভিডিও মার্কেটিং এবং সোশ্যাল মিডিয়া মার্কেটিং কাজ (ট্রেনিং এবং সার্ভিস) করা হয়।

৭। বাংলাদেশ সহ পৃথিবীর সকল পত্রিকায় সব ধরনের বিজ্ঞাপন দেয়া হয়, ফেসবুক ও ইউটিউব সহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমে বিজ্ঞাপন (বুস্ট) দিয়ে দেয়া হয়।

 

আই ডি সি মডেল মাদরাসার ব্যপারে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন। 

আপনি মাদরাসার একজন স্থায়ী সদস্য / পার্টনার হতে চাইলে এই লিংক দেখুন

 

৮। কম্পিউটারের যাবতীয় কাজ (কম্পিউটার সার্ভিসিং, কম্পিউটার ক্রয়-বিক্রয়, কম্পিউটার শিখানো, কম্পিউটার ব্রাউজিং, বিভিন্ন কাজে ইন্টারনেটের মাধ্যমে এপ্লাই, প্রিন্টিং, ফটোকপি ইত্যাদি) করা হয় এবং শিখানো হয়।

৯। সব ধরনের কন্টেন্ট রাইটিং/ডেভেলাপমেন্ট (বাংলা, ইংরেজি, আরবি, অনুবাদ প্রুফ রিডিং) সার্ভিস দেয়া হয়, কন্টেন্ট সহ এফিলিয়েট ওয়েবসাইট তৈরি করে দেয়া হয় ।

১০। ফ্রিল্যান্স সার্ভিস প্রোভাইড করে কীভাবে অনলাইনে কাজ পেতে হয় এবং অনলাইন থেকে উপার্জন করা যায় তা শিখানো হবে, যাতে করে আপনি ভবিষ্যতে একজন সফল উদ্যোক্তা হয়ে বাংলাদেশ সরকার তথা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ গড়তে সক্ষমতা অর্জন করেন।

১১। সব ধরনের ডিজিটাল মানি ট্রানজেকশন (নগদ, বিকাশ, রকেট , পেপাল, পেওনিয়ার, স্ক্রিল, নেটেলার এবং ক্রিপ্টো কারেন্সি) এবং মাস্টার কার্ড দিয়ে প্রোডাক্ট কিনে দেয়া হয় অথবা পেমেন্ট করে দেয়া হয়।

১২। এখানে সব ধরনের মোবাইল রিচার্জ (জিপি, বাংলালিংক,রবি, এয়ারটেল এবং টেলিটক) পাওয়া যায়।

 

আই সি টির এই সার্ভিসগুলো থেকে প্রাপ্ত প্রফিটের ২৫% মাদরাসার ফান্ডে এড হবে, ইংশাআল্লাহ্‌। আল্লাহ্‌ আমাদের সহায় হোন, আমিন। যোগাযোগ করতে হলে কল করুন ০১৭১৬ ৯৮৮ ৯৫৩ / ০১৯১৩ ১৮৯ ৩৭৮ অথবা ইমেল করুনঃ hi@islamidawahcenter.com আরো বিস্তারিত জানতে ভিজিট করুন www.islamidawahcenter.com

 

আই ডি সি মডেল মাদরাসার ব্যপারে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন। 

আপনি মাদরাসার একজন স্থায়ী সদস্য / পার্টনার হতে চাইলে এই লিংক দেখুন