+88 01609 820 094 hi@islamidawahcenter.com Ka: 65/5, Shahjadpur, Gulshan, Dhaka

All Letters of IDC And IDC Madrasah | আইডিসি এবং আইডিসি মাদ্রাসার সকল চিঠিপত্র।

All Letters of IDC And IDC MadrasahAll Letters of IDC And IDC Madrasah | আইডিসি এবং আইডিসি মাদ্রাসার সকল চিঠিপত্র।

আসসালামু আলাইকুম ও রাহমাতুল্লাহ!

সম্মানিত সুধী,

আসছে আগামী ১৩ই ফেব্রুয়ারী, রোজ ব্রিহস্প্রতিবার, সন্ধ্যা ৬ টায় আইডিসি মাদরাসার মাহফিল উপলক্ষ্যে মিটিং এর আয়োজন করা হয়েছে। উক্ত মিটিং-এ মাহফিলের আদ্যোপান্ত সুন্দর ও সুচারুরুপে বাস্তবায়নের লক্ষ্যে আলোচনা করা হবে, ইংশাআল্লাহ। আলোচনায় মাহফিল এবং মাদরাসার অবকাঠামোগত বিষয়, পরিচালনা ও অনুদান সংগ্রহসহ সার্বিক বিষয় নিয়ে আপনার বিশেষ পরামর্শ ও দিকনির্দেশনা একান্তভাবে কামনা করছি, তাই অবশ্যই আপনি এই মিটিংয়ে উপস্থিত থাকবেন, পরামর্শ এবং অনুদানে সক্ষম আপনার সুপরিচিতদেরকেও উপস্থিত হতে বলবেন।

প্রতিদিন এই মাদ্রাসা হতে নিষ্পাপ শিশুদের সাথে নিয়ে আপনাদের এবং বিশ্ব মুসলিম উম্মাহের উভয় জাহানে সুখ ও শান্তির জন্য বিশেষভাবে দোয়া করা হয়। তাই উভয় জাহানের কল্যান সংগ্রহের নিয়তে, আপনার সাহায্যের হাতকে বাড়িয়ে দিয়ে প্রতিষ্ঠানটি কিয়ামত পর্যন্ত কায়েম রাখার প্রচেষ্টায় শরীক হতে বিশেষ ভাবে অনুরোধ করছি। একই সাথে আপনাদের বংশধরদেরকেও এই খেদমতে শরীক হবার অসিহত করে যাবেন, এই কামনা ব্যক্ত করছি।

মাহফিল ও প্রতিষ্ঠানটিকে সফল করার জন্য আপনাদের দোয়া ও আন্তরিক সহযোগিতা চাই। আপনাদের উভয় জাহানের সফলতা কামনা করে এখানেই বিদায় নিচ্ছি, তাকাব্বালাল্লাহু মিন্না ও মিনকুম।

নিবেদক,

মাহবুব ওসমানী

খাদেম, আইডিসি মাদরাসা।

ঠিকানাঃ ফরাজী মঞ্জিল, বাড়ীঃ ১২, রোডঃ ০৪, আদর্শ নগর, মধ্যবাড্ডা, ঢাকা-১২১২।

মোবাইলঃ বালক শাখাঃ ০১৭১৬ ৯৮৮ ৯৫৩ (পার্সোনাল বিকাশ), বালিকা শাখাঃ ০১৯১৩ ১৮৯ ৩৭৮ – ৭ ( পার্সোনাল রকেট/বিকাশ)

ব্যাংক একাউন্ট নাম্বারঃ ১৫০ ৯২০ ২০০ ১৯৯ ৬০০১, ব্র্যাক ব্যাংক, সাত মসজিদ রোড ব্রাঞ্চ, ঢাকা-১২১২

ই-মেইলঃ hi@islamidawahcenter.comওয়েবঃ www.islamidawahcenter.com

 

আইডিসি মাদরাসার মাহফিলের ডোনেশনের জন্য চিঠি!

আসসালামু আলাইকুম ও রাহমাতুল্লাহ!

সম্মানিত সুধী,

আসছে আগামী ১৪ই ফেব্রুয়ারি, দুপুর ৩ ঘটিকা হইতে আইডিসি মাদরাসার পক্ষ থেকে ১ম মাহফিলের আয়োজন হতে যাচ্ছে, ইংশাআল্লাহ। উক্ত মাহফিল ও প্রতিষ্ঠানটি আপনাদেরই, আর আপনাদের দোয়া এবং দানের উছিলাতেই উক্ত মাহফিল এবং প্রতিষ্ঠানটি সুন্দরভাবে পরিচালিত হয়ে আসছে এবং হবে, ইংশাআল্লাহ্‌। মাহফিল এবং মাদরাসার জন্য দান সংগ্রহ করে, প্রতিষ্ঠানটি যেন সুন্দরভাবে চলতে পারে, তাঁর জন্য আপনাদের মূল্যবান পরামর্শ এবং সহযোগিতা কামনা করছি। আল্লাহ চাইলে, এই দান-সদকাহ, কেয়ামতের দিন, জাহান্নাম থেকে বাঁচার এবং আমদের দুনিয়ার শান্তির উছিলা হতে পারে, امين

প্রতিদিন এই মাদ্রাসা হতে নিষ্পাপ শিশুদের সাথে নিয়ে আপনাদের এবং বিশ্ব মুসলিম উম্মাহের উভয় জাহানে সুখ ও শান্তির জন্য বিশেষ দোয়া করা হয়। তাই উভয় জাহানের কল্যান সংগ্রহের নিয়তে, আপনার দান-সাদকাহ সহ সার্বিক সহযোগিতার হাতকে বাড়িয়ে দিয়ে প্রতিষ্ঠানটি কিয়ামত পর্যন্ত কায়েম রাখার প্রচেষ্টায় শরীক হবার অনুরোধ করছি। একই সাথে আপনাদের বংশধরদেরকেও এই খেদমতে শরীক হবার অসিহত করে যাবেন, এই কামনা ব্যক্ত করছি।

প্রতিষ্ঠান এবং মাহফিলটি সফল করার জন্য আপনাদের দোয়া ও সহযোগিতা চাই। মাহফিলের কিছুদিন আগে আইডিসি মাদরাসার প্রতিনিধি আপনাদের কাছে যাবে, ইংশাআল্লাহ্‌। সকলের দান যাতে করে মাহফিলের আগেই আমাদের হাতে এসে পৌঁছে এই অনুরোধ এবং আপনাদের উভয় জাহানের সফলতা কামনা ব্যক্ত করে এখানেই বিদায় নিচ্ছি, তাকাব্বালাল্লাহু মিন্না ও মিনকুম।

নিবেদক,

মাহবুব ওসমানী

খাদেম, আইডিসি মাদরাসা।

ঠিকানাঃ ফরাজী মঞ্জিল, বাড়ীঃ ১২, রোডঃ ০৪, আদর্শ নগর, মধ্যবাড্ডা, ঢাকা-১২১২।

মোবাঃ বালক শাখাঃ ০১৭১৬ ৯৮৮ ৯৫৩ (পার্সোনাল বিকাশ), বালিকা শাখাঃ ০১৯১৩ ১৮৯ ৩৭৮ – ৭ ( পার্সোনাল রকেট/বিকাশ)

ব্যাংক একাউন্ট নাম ও নাম্বারঃ মাহবুব ওসমানী, ১৫০ ৯২০ ২০০ ১৯৯ ৬০০১, ব্র্যাক ব্যাংক, সাত মসজিদ রোড শাখা, ঢাকা-১২০৯

ই-মেইলঃ hi@islamidawahcenter.com ওয়েবঃ www.islamidawahcenter.com

বি. দ্রঃ দূরের মেহমানদের জন্য এখানে থাকা ও খাওয়ার ব্যাবস্থা আছে, বিছানাপত্র, মশারী ও প্রয়োজনীয় শীতের কাপড় সংগে আনবেন।

IDC Partner

আইডিসির সাথে যোগ দিয়ে উভয় জাহানের জন্য ভালো কিছু করুন।

 

আইডিসি এবং আইডিসি ফাউন্ডেশনের ব্যপারে বিস্তারিত জানতে  লিংক০১ ও লিংক০২ ভিজিট করুন।

আইডিসি  মাদরাসার ব্যপারে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন। 

আপনি আইডিসি  মাদরাসার একজন স্থায়ী সদস্য /পার্টনার হতে চাইলে এই লিংক দেখুন.

আইডিসি এতীমখানা ও গোরাবা ফান্ডে দান করে  দুনিয়া এবং আখিরাতে সফলতা অর্জন করুন।

কুরআন হাদিসের আলোকে বিভিন্ন কঠিন রোগের চিকিৎসা করাতেআইডিসি ‘র সাথে যোগাযোগ করুন।

ইসলামিক বিষয়ে জানতে এবং জানাতে এই গ্রুপে জয়েন করুন।

 
 
Islami Dawah Center Cover photo

 

ইসলামী দাওয়াহ সেন্টারকে সচল রাখতে সাহায্য করুন!

 

ইসলামী দাওয়াহ সেন্টার ১টি অলাভজনক দাওয়াহ প্রতিষ্ঠান, এই প্রতিষ্ঠানের ইসলামিক ব্লগটি বর্তমানে ২০,০০০+ মানুষ প্রতিমাসে পড়ে, দিন দিন আরো অনেক বেশি বেড়ে যাবে, ইংশাআল্লাহ।

বর্তমানে মাদরাসা এবং ব্লগ প্রজেক্টের বিভিন্ন খাতে (ওয়েবসাইট হোস্টিং, CDN,কনটেন্ট রাইটিং, প্রুফ রিডিং, ব্লগ পোস্টিং, ডিজাইন এবং মার্কেটিং) মাসে গড়ে ৫০,০০০+ টাকা খরচ হয়, যা আমাদের জন্য চ্যালেঞ্জিং। সেকারনে, এই বিশাল ধর্মীয় কাজকে সামনে এগিয়ে নিতে সর্বপ্রথম আল্লাহর কাছে আপনাদের দোয়া এবং আপনাদের সহযোগিতা প্রয়োজন, এমন কিছু ভাই ও বোন ( ৩১৩ জন ) দরকার, যারা আইডিসিকে নির্দিষ্ট অংকের সাহায্য করবেন, তাহলে এই পথ চলা অনেক সহজ হয়ে যাবে, ইংশাআল্লাহ। যারা এককালিন, মাসিক অথবা বাৎসরিক সাহায্য করবেন, তারা আইডিসির মুল টিমের অন্তর্ভুক্ত হয়ে যাবেন, ইংশাআল্লাহ।

আইডিসির ঠিকানাঃ খঃ ৬৫/৫, শাহজাদপুর, গুলশান, ঢাকা -১২১২, মোবাইলঃ +88 01609 820 094, +88 01716 988 953 (নগদ/বিকাশ পার্সোনাল) ইমেলঃ info@islamidawahcenter.com, info@idcmadrasah.com, ওয়েব: www.islamidawahcenter.com, www.idcmadrasah.com সার্বিক তত্ত্বাবধানেঃ হাঃ মুফতি মাহবুব ওসমানী ( এম. এ. ইন ইংলিশ )

 

 

has been added to the cart. View Cart