+88 01609 820 094 hi@islamidawahcenter.com Ka: 65/5, Shahjadpur, Gulshan, Dhaka

Movement for Sunniyat মুভমেন্ট ফর সুন্নিয়াত | আহলে সুন্নাত ওয়াল জামাতের ঐক্যের জন্য যাদের অগ্রনী ভূমিকা ও সংযুক্তি প্রয়োজন!

Movement for Sunniyat মুভমেন্ট ফর সুন্নিয়াত | আহলে সুন্নাত ওয়াল জামাতের ঐক্যের জন্য যাদের অগ্রনী ভূমিকা ও সংযুক্তি প্রয়োজনঃ

Movement For Sunniyat

১. চট্টগ্রামেঃ আল্লামা হাশেমী সাহেব, আল্লামা নঈমী সাহেব, আল্লামা অছিউর রহমান সাহেব, আল্লামা নূরী সাহেব, আল্লামা আশ্রাফুজ্জামান আল কাদরী সাহেব, মাইজভান্ডার দরবার, আল্লামা সাইফুর রহমান নিজামী সাহেব সহ সমমনা সকল সুন্নী পীর মাশায়েখ ও উলামায়ে কেরাম।

২. সিলেটঃ আল্লামা ফুলতলী ছাহেব (রঃ) এর ছাহেবজাদাগণ, আল্লামা সিরাজনগরী সাহেব, আল্লামা আবু আব্দিল্লাহ মুহাম্মদ আইনুল হুদা সাহেব, আল্লামা নূরুদ্দিন জংগী সাহেব হবিগঞ্জসহ সমমনা সকল সুন্নী পীর মাশায়েখ ও উলামায়ে কেরাম।


৩. ঢাকাঃ আল্লামা আবুল কাশেম ফজলুল হক্ব সাহেব, আল্লামা ড. কাফিলুদ্দিন সরকার সালেহী সাহেব, আল্লামা মুফতী উছমান গণী সালেহী সাহেব, মশুরীখোলা দরবারের সম্মানিত পীর সাহেব, হাফেজ মাওঃ ওয়ালী উল্লাহ আশেকী সাহেব, ইসলামী দাওয়াহ সেন্টারআই ডি সি, দারুন্নাজাত, কুতুববাগ, রাজারবাগ, সহ সমমনা সকল সুন্নী পীর মাশায়েখ ও উলামায়ে কেরাম।


৪. নারায়ণগঞ্জঃ আল্লামা মুফ্তী এনায়েত উল্লাহ আব্বাসী সাহেব, আল্লামা বাহাদুর শাহ্ মুজাদ্দেদী সাহেব, কুতুবিয়া দরবার সহ সমমনা সকল সুন্নী পীর মাশায়েখ ও উলামায়ে কেরাম।


৫. বরিশালঃ ছারছিনা দরবারের সম্মানিত পীর সাহেব, মোকামিয়া দরবার, ঝালকাঠি আল্লামা কায়েদ সাহেব হুজুরের দরবার, বদরপুর দরবার সহ সমমনা সকল সুন্নী পীর মাশায়েখ ও উলামায়ে কেরাম।


৬. রাজশাহীঃ আল্লামা মুফতী শাহ আলম সাহেব সহ সমমনা সকল সুন্নী পীর মাশায়েখ ও উলামায়ে কেরাম।


৭. টাঙ্গাইলঃ প্যারাডাইস পাড়া দরবার, ইসলামপুর দরবার, সহ সমমনা সকল সুন্নী পীর মাশায়েখ ও উলামায়ে কেরাম।


৮. জামালপুরঃ এনায়েতপুর দরবারের খলিফা ও সালাম আবাদ দরবার।


৯. সিরাজগঞ্জঃ বিশ্ব শান্তি মঞ্জিল এনায়েতপুর দরবার।


১০. দিনাজপুরঃ ড. আল্লামা এরশাদ বোখারী সাহেব সহ সমমনা সকল সুন্নী পীর মাশায়েখ ও উলামায়ে কেরাম।


১১. ময়মনসিংহঃ শম্ভুগঞ্জ লালকুটি দরবার সহ সমমনা সকল সুন্নী পীর মাশায়েখ ও উলামায়ে কেরাম।


১২. ফরিদপুরঃ বিশ্ব জাকের মঞ্জিল আটরশী, চন্দ্রপাড়া দরবার, ডোবরা দরবার সহ সমমনা সকল সুন্নী পীর মাশায়েখ ও উলামায়ে কেরাম।


১৩. বি-বাড়িয়াঃ ফান্দাউক দরবার, পুরকৈল দরবার, খাড়েরা দরবার, তারাগঞ্জ দরবার, ছতুরা দরবার, মাছিহাতা দরবার কচুয়া দরবার নাছির নগরসহ সমমনা সকল সুন্নী পীর মাশায়েখ ও উলামায়ে কেরাম।


১৪. সাতক্ষীরাঃ নলতা দরবার, গুনাকরকাঠি দরবার সহ সমমনা সকল সুন্নী পীর মাশায়েখ ও উলামায়ে কেরাম।


১৫. কুমিল্লাঃ আল্লামা মুফ্তী আবু নাসের জেহাদী সাহেব, শাহপুর দরবার, সোনাকান্দা দরবার, ধামতী দরবার সহ সমমনা সকল সুন্নী পীর মাশায়েখ ও উলামায়ে কেরাম।


১৬. চাঁদপুরঃ সুবিদপুর দরবার শরীফ, চান্দ্রা দরবার, ফরাজীকান্দি দরবার, সাদ্রা দরবার, ইমামে রব্বানী দরবার সহ সমমনা সকল সুন্নী পীর মাশায়েখ ও উলামায়ে কেরাম।


১৭. যশোরঃ এনায়েতপুর দরবারের খলিফা সাহেবের দরবার, সহ সমমনা সকল সুন্নী পীর মাশায়েখ ও উলামায়ে কেরাম।


১৮. ফেনীঃ জালালিয়া দরবার, সিরাজিয়া দরবার সহ সমমনা সকল সুন্নী পীর মাশায়েখ ও উলামায়ে কেরাম।


১৯. নেত্রকোনাঃ রেজভিয়া দরবার সহ সমমনা সকল সুন্নী পীর মাশায়েখ ও উলামায়ে কেরাম।


২০. বগুড়াঃ আল্লামা আশ্রাফুল ইসলাম সিদ্দিকী সাহেব সহ সমমনা সকল সুন্নী পীর মাশায়েখ ও উলামায়ে কেরাম।


২১. পঞ্চগড়ঃ আল্লামা মাসউদ হুসাইন আল কাদরী সাহেব সহ সুন্নীমনা সকল উলামায়ে কেরাম।


এছাড়া সকল সু্ন্নী দরবার প্রখ্যাত উলামায়ে কেরামের সমন্বয়ে আহলে সুন্নাত ওয়াল জামাতের আকিদাগত ঐক্যের কমিটি করা প্রয়োজন। ব্যক্তি কেন্দ্রিক কিংবা তরিকাগত মাসলাক কেন্দ্রীক কিংবা অঞ্চল ভিত্তিক আহলে সুন্নাতের কমিটি বৃহৎ ঐক্য বয়ে আনবেনা।

আর কোন কোন দরবার বা প্রতিষ্ঠান এড করা যেতে পারে? আপনারা কমেন্টে নাম মেনশন করুন, যানারা সত্যিকারে সুন্নিয়াতের জন্য কাজ করতে চা্‌ আমরা সময় করে এড করে দিবো, ইংশাআল্লাহ্‌।

আইডিসির সাথে যোগ দিয়ে উভয় জাহানের জন্য ভালো কিছু করুন

আইডিসি ইংলিশ মিডিয়াম মাদরাসার ব্যপারে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন। 

আপনি আইডিসি ইংলিশ মিডিয়াম মাদরাসার একজন স্থায়ী সদস্য /পার্টনার হতে চাইলে এই লিংক দেখুন.

আইডিসি এতীমখানা ও গোরাবা ফান্ডে দান করে  দুনিয়া এবং আখিরাতে সফলতা অর্জন করুন।

কুরআন হাদিসের আলোকে বিভিন্ন কঠিন রোগের চিকিৎসা করাতেআইডিসি ‘র সাথে যোগাযোগ করুন।

One of the primary components of writing on paper is organizing ideas. The best way to start is by starting your writing with the answer that you believe will resolve the problem. After the answer has been figured out, you should start to provide alternative options. Be sure the information that you include https://dailyiowan.com/2021/08/03/4-most-in-demand-essay-writing-services-in-2021-updated-ranking/ are relevant to the core idea of the paper and the argument flows smoothly without interruptions. It is also important to write for the audience you intend to reach. Find out what your reader would like to read and then concentrate on meeting their requirements.

has been added to the cart. View Cart