+88 01609 820 094 hi@islamidawahcenter.com Ka: 65/5, Shahjadpur, Gulshan, Dhaka

Meeting Updates মীটিং আপডেট l আই ডি সি (ইংলিশ মিডিয়াম) মাদরাসা

Meeting Updates আই ডি সি মাদরাসায় ১০/০৫/২০১৯ তারিখের মীটিং এর আপডেটঃ

মোট মেম্বারঃ ৬ জন, উপস্থিতিঃ ৪ জন

 

০১। ডিডের ড্রাফট কপি মোটামুটি সবাই ফাইনাল করেছে, ঈদের পর একটা মীটিং ডেকে হস্তান্তর করবো, ইংশাআল্লাহ্‌।

০২। মাদরাসা যেই অবস্থায় আছে, কমপক্ষে এমন ভাবে চলতে হলে, আগামী একবছরে ৫-৬ লাখ টাকা দরকার।  সবাই এই টাকা ৪ ভাবে বিশেষ চেস্টা / তদবির করে ম্যানেজ করার চেস্টা করবেন। আর যদি একটু ভালোভাবে  চালাতে হয়, তাহলে ১ বছরে ৮ লাখ এবং ২ বছরে ১৬ লাখ টাকা দরকার, ১৬ লাখ টাকা ব্যাবস্থা করতে পারলে আশা করা যায় আল্লাহ্‌ চাহেতু আমাদের প্রতিষ্ঠান দাঁড়িয়ে যাবে, ইংশাআল্লাহ্‌।

 

যেই ৪ ভাবে আমরা প্রতিষ্ঠানের জন্য ফান্ডিং সংগ্রহ করতে পারি।

 

  • দান / অনুদান সংগ্রহ করে।  ( অলরেডি আমাদের কিছু এতীম এবং গরীব ছাত্র ছাত্রী ভর্তি করতে হয়েছে ) ডোনেশন সংগ্রহ করার আগে এই পেইজ https://islamidawahcenter.com/donate/ পড়ে নিবেন। কথা বলতে সুবিধা হবে।
  • নতুন ছাত্র ছাত্রী ভর্তি করে। ( এর জন্য থানা ভিত্তিক কার্যক্রম আগামী ফেব্রুয়ারি ২০২০ থেকে করার সিদ্ধান্ত নেয়া হয়েছে )
  • পার্টনার / ইনভেস্টর কালেক্ট করে অথবা একদম অন্য কোন ব্যাবস্থা না হলে নিজেরা সমপরিমাণ এমাউন্ট ইনভেস্ট করে। পার্টনার কালেক্টের ডিটেলসঃ https://bn.mahbubosmane.com/partnership-proposal
  • আই সি টির এই সার্ভিসগুলো আমরা সেল করতে পারিঃ https://islamidawahcenter.com/services/ প্রফিটের ২৫% মাদরাসার ফান্ডে এড হবে, ইংশাআল্লাহ্‌।

০৩। মাদরাসার সভাপতির পদ আমাদের বর্তমান জমির মালিককে করার প্রস্তাবনা করা হয়েছে, তা পরবর্তি ৬ মাসের জন্য স্থগিত করা হলো, উনাকে আরো ভালোভাবে বুঝে এই পদটি অফার করা হবে।

০৪। এই ছাড়া বিশেষ দোয়া মুনাজাত, আমাদের দুনিয়াবি এবং আখিরাতের সফলতা, মাদারসার সফলতা কামনা করে ইফতারের মাধ্যমে আমাদের মীটিং এর পরিসমাপ্তি করা হয়।

পরিশেষে সবার কাছে আন্তরিক দোয়া ও বিশেষ সাপোর্ট আশা করছি এই পবিত্র উদ্যেগ টিকিয়ে রাখার জন্য, যারা মীটিং এ থাকতে পারেন নি,একদিন এসে ইফতার করে যাবেন + আরো বিস্তারিত আপডেট নিবেন। আল্লাহ্‌ আমাদের সহায় হোন, আমিন, সুম্মা আমিন।

আইডিসির সাথে যোগ দিয়ে উভয় জাহানের জন্য ভালো কিছু করুন

আইডিসি ইংলিশ মিডিয়াম মাদরাসার ব্যপারে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন। 

আপনি আইডিসি ইংলিশ মিডিয়াম মাদরাসার একজন স্থায়ী সদস্য /পার্টনার হতে চাইলে এই লিংক দেখুন.

আইডিসি এতীমখানা ও গোরাবা ফান্ডে দান করে  দুনিয়া এবং আখিরাতে সফলতা অর্জন করুন।

কুরআন হাদিসের আলোকে বিভিন্ন কঠিন রোগের চিকিৎসা করাতেআইডিসি ‘র সাথে যোগাযোগ করুন।

has been added to the cart. View Cart